হ্যান্ড পেইন্ট বিষয়ক প্রশিক্ষণের সনদ বিতরণ ও সমাপণী

মোঃ নুর ইসলাম,দিনাজপুর।

গতকাল (৩ জুলাই ২০২৪) বুধবার বাংলাদেশ ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এস এম ই এফ) শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে এবং দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহযোগিতায় ৫ দিনব্যাপী হ্যান্ড পেইন্ট বিষয়ক প্রশিক্ষণ এর সনদপত্র বিতরণ ও সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

৫ দিন ব্যাপী হ্যান্ড পেইন্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশক্ষনার্থীদের মাঝে সনদপত্র তুলেদেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ নূর-এ-আলম।

৫ দিনব্যাপী হ্যান্ড পেইন্ট বিষয়ক প্রশিক্ষণ এর সনদপত্র বিতরণ ও সমাপণী অনুষ্ঠানে দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি জান্নাতুস সাফা শাহীনুর-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের মালদহপট্টি শাখার অগ্রণী ব্যাংক পিএলসি শাখা প্রধান সহকারী মহাব্যবস্থাপক ও মোঃ মশিউর রহমান, টিটিসি দিনাজপুরের ট্রেনিং ইনচার্জ মোঃ খাদেমুল ইসলাম, এসএমই ফাউন্ডেশন ঢাকা এর প্রশিক্ষক আফিফি আক্তার, দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি খ্রীষ্টিনা লাভলী দাস, ডেপুটি ম্যানেজার রনজিৎ কুমার রায়। ৫ দিনব্যাপী হ্যান্ড পেইন্টিং প্রশিক্ষণ কার্যক্রমে ৩০ জন প্রশিক্ষনার্থী নারী অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট