দিনাজপুর আওয়ামী যুবলীগের কর্মীসভা ও সদস্য ফরম সংগ্রহ

দিনাজপুর জেলা প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ তরিকুল ইসলাম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ আজ ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উদযাপন করছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সদস্য ফরম সংগ্রহ ও নবায়ন করার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ আজ দিনাজপুরে আপনাদের মাঝে আমাকে পাঠিয়েছেন। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল। একবিংশ শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেলায় আওয়ামী যুবীগ সারাদেশে সদস্য ফরম সংগ্রহ ও নবায়ন কার্যক্রম পরিচালনা করে সৎ, যোগ্য, বালিষ্ঠ কন্ঠস্বর নেতাদের বাছাই করে প্রতিটি জেলা ও উপজেলাগুলোতে নেতৃত্বের বিকাশ ঘটাবে।

দিনাজপুর জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে ৩ জুলাই-২০২৪ বুধবার দিনাজপুর নাট্য সমিতি হলরুমে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষ্যে কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রাশেদ পারভেজ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের নেতা প্রফেসর মোঃ মাসুদ হোসেন, আল মামুন সরকার, মোঃ ইফতেখারুল ইসলাম রিয়েল, আল আমিন প্রিন্স, আক্তারুজ্জামান পলাশ।

Post MIddle

বীরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মোছাদ্দেক হোসেন, বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সামসুজ্জামান, দীলিপ কুমার, ঘোড়াঘাট উপজেলা যুবলীগের নিরুপ কুমার সাহা, চিরিরবন্দর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম, ইসতিকার আলী মির্জা, খানসামা উপজেলা যুবলীগের আবুল কালাম আজাদ, বিরল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান, হাকিমপুর উপজেলা যুবলীগের আমিরুল ইসলাম লিটন, ফুলবাড়ী পৌর যুবলীগের আহবায়ক মানিক।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা যুবলীগের নেতা হাফিজুর রহমান হাফিজ। অনুষ্ঠানের শুরুতে জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ ও সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ তরিকুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন।

এছাড়াও দিনাজপুরের বিভিন্ন উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পছন্দের আরো পোস্ট