চুয়েট ও আইএনটিআই ইউনিভার্সিটির সাথে সমঝোতা

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ও আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, মালয়েশিয়া এর মধ্যে শিক্ষা ও গবেষণা বিষয়ক ৫ বছর মেয়াদি সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পন্ন হয়েছে। চুয়েট এর পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির ও আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর পক্ষ থেকে স্বাক্ষর করেন আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. জোসেফ লি।

এ উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার) ২৭শে জুন চুয়েটের সিন্ডিকেট কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়েটের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল আলম,প্রো ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. জামাল উদ্দীন আহাম্মদ, গবেষণা ও সম্প্রসারণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক।

Post MIddle

আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর পক্ষ থেকে অনলাইনে সংযুক্ত ছিলেন আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর প্রো ভাইস-চ্যান্সেলর সং কুক থং,আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর আন্তর্জাতিক সম্পর্ক এবং কোলাবোরেশন সেন্টার (আইআরসিসি) এর পরিচালক ড. ছু উও অন,আইআরসিসি এর রিজিওনাল হেড ইডা নাবিলা বিনতি মোহাঃ ইউসুফ এবং রাজা লেছুমি ইশ্বরান

অনুষ্ঠানের বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন,“চুয়েট ও আইএনটিআই ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর সাথে এই সমঝোতা স্মারক সাক্ষরের মাধ্যমে দুই বিশ্ববিদ্যালয়ে জ্ঞান বিনিময় এবং সহযোগিতামূলক গবেষণার জন্য একটি নতুন দুয়ার খুলতে যাচ্ছে। চুয়েট সবসময় শিক্ষা-গবেষণা বিনিময়কে গুরুত্ব দিয়ে আসছে। এরই মধ্যে আমরা দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে এ ব্যাপারে সমঝোতা স্মারক সাক্ষর করেছি। আগামী দিনেও এই প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।”

পছন্দের আরো পোস্ট