সিকৃবিতে ইনোভেশন শোকেসিং এ শ্রেষ্ঠ ৩টি উদ্ভাবনী দল পুরষ্কৃত

সিকৃবি প্রতিনিধি।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ইনোভেশন ও ই-গর্ভন্যান্স টিমের আয়োজনে ইনোভেশন শোকেসিং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহের মধ্য থেকে ৩টি দলকে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়েছে।

২০২৪ সালের শ্রেষ্ঠ ৩টি উদ্ভাবনী দল হলো রেনাটো, এগ্রি মার্কেট প্লেস বিডি এবং ওয়াস্ট রিসাইক্লার্স। ১২ জুন বুধবার সিকৃবির ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞার কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেছে ৩টি উদ্ভাবনী দলের প্রতিনিধিবৃন্দ।

Post MIddle

সিকৃবির ইনোভেশন ও ই-গর্ভন্যান্স টিমের ফোকাল পয়েন্ট খলিলুর রহমান ফয়সালের সঞ্চালনায়, সভাপতি প্রফেসর ডাঃ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সংক্রান্ত কমিটির ফোকাল পয়েন্ট ড. মোঃ ইকবাল হোসেন, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন কমিটির ফোকাল পয়েন্ট কৃষিবিদ মোঃ আবদুল আউয়াল, তথ্য অধিকার কমিটির ফোকাল পয়েন্ট ডাঃ সুজন চন্দ্র সরকার, ইনোভেশন ও ই-গর্ভন্যান্স টিমের বিকল্প ফোকাল পয়েন্ট হিমাংশু শেখর পাল প্রমুখ।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা বলেন, “পৃথিবী এগিয়ে যাচ্ছে, যুগের সাথে তাল মিলিয়ে প্রাসঙ্গিক উদ্ভাবনীতে মনযোগ দিতে হবে আমাদের।” এছাড়া সরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি প্রাইভেট কোম্পানিগুলোকে উদ্ভাবনী চিন্তাকে অনুপ্রাণিত করতে অনুরোধ করেছেন ভাইস-চ্যান্সেলর। বিজয়ী ৩টি দল ছাড়াও ইনোভেশন শোকেসিং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বাকী দলগুলোকে সনদ বিতরণ করেছে সিকৃবির ইনোভেশন ও ই-গর্ভন্যান্স টিম।

পছন্দের আরো পোস্ট