বাকৃবির পরিবহন শাখার নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

বাকৃবি প্রতিনিধি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পরিবহন শাখার নতুন পরিচালক হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. মো. রফিকুল আলম । শনিবার (৮ জুন) বাকৃবির পরিবহন শাখার ৬ নং সেডে নবনিযুক্ত পরিচালক দায়িত্ব গ্রহণ করেন।

তিনি আগামী ২ বছরের জন্য পরিবহন শাখার সাবেক পরিচালক অধ্যাপক ড. মো. সিদ্দিকুর রহমানের স্থালাভিষিক্ত হয়েছেন।এসময় বাকৃবির পরিবহন শাখার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ নবনিযুক্ত পরিচালককে ফুলেল শুভেচ্ছা এবং সাবেক পরিচালককে বিদায়ী সংবর্ধনা প্রদান করে।

Post MIddle

অনুষ্ঠানে বাকৃবির রেজিস্ট্রার কৃষিবিদ মো অলিউল্লাহ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেমের (বাউরেস) পরিচালক অধ্যাপক ড. মাহফুজা বেগম, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদসহ উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক-শিক্ষিকা এবং পরিবহন শাখার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নবনিযুক্ত পরিচালক অধ্যাপক রফিকুল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখা ছাত্র শিক্ষক সকলের জন্যই সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। সকলের সাহায্য ছাড়া সেবার মান শতভাগ নিশ্চিত করা সম্ভব নয়। ন্যায় ও নিষ্ঠার সাথে পরিবহন শাখার সাথে সংশ্লিষ্ট সকলকে দায়িত্ব পালন করতে হবে।

পছন্দের আরো পোস্ট