চবি বিএনসিসি’র কাউন্সিলিং ও বৃক্ষরোপন কর্মসূচি

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিএনসিসি’র উদ্যোগে বিএনসিসিতে ভর্তিকৃত নবীন ক্যাডেটদের কাউন্সিলিং ও বৃক্ষরোপন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।গতকাল (৯ জুন ২০২৪) রবিবার বিএসসিসি’র অফিস প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চবি উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে।

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চবি বিএনসিসি’র সমন্বয় কর্মকর্তা দ্বিতীয় লেফটেন্যান্ট প্রফেসর ড. বায়েজীদ মাহমুদ খান, সেনা শাখার ‘বি কোম্পানী কমান্ডার ও ১ নং প্লাটুনের দায়িত্বে নিয়োজিত দ্বিতীয় লেফটেন্যান্ট প্রফেসর ড. মোহাম্মদ ইসমাইল হোসেন, ‘এ কোম্পানীর ২নং প্লাটুন কমান্ডার এর দায়িত্বে নিয়োজিত পিইউও ড. মোঃ শহীদুল হক, নৌ শাখা প্রধান পিইউও ড. মোঃ আহসানুল কবীর (ভারপ্রাপ্ত), বিমান শাখার ক্লাইট-২ ও বিমান শাখা প্রধান পিইউও প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল কাইয়ুম ও বিএনসিসি অফিসের সহকারী রেজিস্ট্রার বিধান রায়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ‘এ কোম্পানীর ৩নং ও ফরেস্ট্রির প্লাটুনের দায়িত্বে নিয়োজিত পিইউও ড. সোহাগ মিয়া (ভারপ্রাপ্ত)।

অনুষ্ঠানে বিএনসিসি’র পক্ষ থেকে উপাচার্য ও উপ-উপাচার্যকে গার্ড অব অনার প্রদান করা হয়। পূর্বাহ্নে উপাচার্য ও উপ-উপাচার্য যথাক্রমে একটি করে ঢাকি জাম ও পলাশ গাছ লাগিয়ে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন।

পছন্দের আরো পোস্ট