বাকৃবিতে বাঁধনের নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছায় রক্তদানের সংগঠন বাঁধনের শহীদ নাজমুল আহসান হল ইউনিটের নবীনবরণ ও রক্তদাতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ জুন) রাত ৭টায় বাকৃবির শহীদ নাজমুল আহসান হলে ওই অনুষ্ঠানের আয়োজন করে হল ইউনিট বাঁধন। এসময় মোট ৯ জন রক্তদাতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রাপ্তরা হলেন আ. ন . ম রিসালাত আলিফ, মো. শামীম রেজা, মো. সালমান ফারসি, বিজয় কুন্ডু, শৈবাল সাহা রৌদ্র, মো আবু বকর সিদ্দিক, সাকিব ইফতেখার, আব্দুল হামিদ এবং মুশফিকুর রহমান।

Post MIddle

জানা যায়, বাঁধনের শহীদ নাজমুল আহসান হল থেকে ২০২৪ সালের মে মাস পর্যন্ত শহীদ নাজমুল আহসান হলে থেকে মোট ৮৪ ব্যাগ বিশুদ্ধ রক্ত দেওয়া হয়েছে ।

অনুষ্ঠানে নাজমুল আহসান হল ইউনিট বাঁধনের সভাপতি শৈবাল সাহা রৌদ্রের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইয়ামুল ইসলাম বাকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক উপদেষ্টা ড . মো. হারুন – অর – রশিদ এবং প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন শহীদ নাজমুল আহসান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. শহীদুল আলম। বিশেষ অতিথি হিসেবে সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. আফরিনা মুস্তারি , নাজমুল আহসান হলের হাউজ টিউটর(জেনারেল) ড. মো ইকরামুল হক সহ হল ইউনিটের বাঁধন সদস্য ও নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড . মো. হারুন – অর – রশিদ বলেন, প্রত্যেক মানুষের রক্তদান করা উচিৎ। রক্তদানের মধ্য ব্যক্তির কোনো স্বার্থকতা নেই বরং রক্তদাতার সাথে রক্তগ্রহীতার এক আত্মার বন্ধন গড়ে উঠে।

এসময় বাঁধনের নাজমুল আহসান হল ইউনিটের সভাপতি শৈবাল সাহা রৌদ্র বলেন, বাঁধন-এর দৃষ্টিতে এক একটি মানুষ এক একটি ব্লাড ব্যাংক। নিরাপদ রক্তদানকে সামাজিক আন্দোলনে পরিণত করার লক্ষ্যে আমরা শুরু থেকেই কাজ করে যাচ্ছি।

পছন্দের আরো পোস্ট