মানারাত ইউনিভার্সিটিতে এমআইইউ ডে পালিত

নিজস্ব প্রতিবেদক।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) প্রতিষ্ঠার ২৪তম বছরে পালিত হয়েছে বিশ্ববিদ্যালয় দিবস ‌’এমআইইউ ডে ২০২৪’। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (মে ২১, ২০২৪) সকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে নিয়ে কেক কাটেন উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান।

দিবসটি উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত ছাত্র-ছাত্রীদের মিলনমেলায় পরিণত হয় বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাস। তারা  উপাচার্যসহ বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া দিবসটি উপলক্ষে রং-বেরঙের সাজে সাজানো হয় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন।

Post MIddle

দিবসটি উপলক্ষে উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান আভিভাবকদের উদ্দেশ্যে বলেন, এ বিশ্ববিদ্যালয়ের যাত্রাই শুরু হয়েছিল ‘আ সেন্টার অব একাডেমিক অ্যান্ড মোরাল এক্সিলেন্স ‘ স্লোগান ধারন করে। সুতরাং, আপনারা যারা নিজেদের সন্তানদের উচ্চশিক্ষায় শিক্ষিত ও নৈতিক মূল্যবোধ সম্পন্ন নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে চান তারা মানারাত ইউনিভার্সিটিকে পছন্দের তালিকায় রাখতে পারেন।

এমআইইউ ডে-২০২৪ উপলক্ষে বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ২০০১ সালের এদিনে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শিক্ষাকার্যক্রম শুরু করে। এই দীর্ঘ পথযাত্রায় প্রায় ৮ হাজার গ্র্যাজুয়েট নিয়ে মানারাত আজ গর্বিত, যাদের বেশির ভাগই দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে সততা ও নিষ্ঠার সাথে দেশ, জাতি ও সমাজকে সেবা দিয়ে আসছেন। মানারাতের এই সাফল্যের অংশীদার সেই সব গ্র্যাজুয়েট ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী সবাই। সবার প্রচেষ্টায় এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম আরও সম্প্রসারিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পছন্দের আরো পোস্ট