নোবিপ্রবি ডিজিটাল নোটিশ বোর্ড ও সিটিজেন চার্টারের প্রদর্শনী

নোবিপ্রবি প্রতিনিধি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগের  ডিজিটাল নোটিশ বোর্ড ও সিটিজেন চার্টারের প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। গতকাল (২০ মে ২০২৪) সোমবার আইসিই প্রোগ্রামিং ক্লাব ও আইসিই স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষ্যাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

সভাপতিত্ব করেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আশিকুর রহমান খান। এসময় অন্যদের মাঝে নোবিপ্রবি বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আতিকুর রহমান ভূঞাসহ আইসিই বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তৃতায় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, তথ্য প্রযুক্তিতে তরুণদের দক্ষতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নোবিপ্রবিতে এ ধরণের ডিজিটাল প্রদর্শনী তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করলো। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য কাজ করছেন। এক্ষেত্রে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আয়োজকদের ধন্যবাদ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

প্রসঙ্গত, পরে আইসিই প্রোগ্রামিং ক্লাব ও স্পোর্টস ক্লাবের প্রাক্তন সদস্যদের বিদায় এবং নতুন সদস্যদের বরণ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট