ইউআইটিএস-এ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক।

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ-এর উদ্যোগে গত (১৬ মে) বৃহস্পতিবার,বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৪ ও ৩৫তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নূর মোহাম্মদ সুমন-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার-২ এর হেড অফ স্ট্রেটেজি, প্লেনিং এবং পিআর, ইঞ্জিনিয়ার মো. জাকারিয়া জালাল।

উপাচার্য প্রধান অতিথির বক্তব্যে বলেন পাশ করা শিক্ষার্থীরা যেন দক্ষ সিভিল ইঞ্জিনিয়ার হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করে। ইউআইটিএস থেকে পাশ করা শিক্ষার্থীরা আমাদের এলামনাই, তারা যেন ইউআইটিএস-এর সাথে সবসময় যোগাযোগ রাখে। উপাচার্য শিক্ষার্থীদের ইউআইটিএস-এর সুনাম অক্ষুণ্য রাখার আহবান জানান। তিনি প্রধান বক্তা ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকলকে ধন্যবাদ সেইসাথে বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানান।

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন জীবনে কখনো হতাশ হওয়া যাবেনা। জীবন থেকে যদি হতাশা দূর করা যায় তাহলে যেকোন কিছুই অর্জন করা যাবে। যখন কঠিন সময় আসবে তখন নিজেকে গুটিয়ে নিয়ে আগামীর জন্য তৈরি করতে হবে যেন সামনের কঠিন সময় মোকাবেলা করা যায়। তিনি বিদায়ী শিক্ষার্থীদের প্রফেশনাল হওয়া ও সেই সাথে কারও দূর্বলতার সুয়োগ না নেওয়ার আহবান জানান।

Post MIddle

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নূর মোহাম্মদ সুমন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক আয়শা আকতার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ্যাপক ও ছাত্রকল্যান উপদেষ্টা মোঃ তারিকুল ইসলাম ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী মো. মঞ্জুরুল হাসান সাজিদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী, এলামনাই, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেক কেটে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় জানানো হয়।

পরে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা বিতর্ক প্রতিযোগিতা, ইনডোর গেইম ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

পছন্দের আরো পোস্ট