ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক।

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কারক, শিক্ষানুরাগী আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান এর ৮২ তম জন্মদিন আজ (১১ই মার্চ,২০২৪) সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে উদযাপন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান,শুরুতে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য কামনা ও পারস্পারিক সৌহার্দ্য বজায় রাখার জন্য পরম করুনাময় আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত পেশ করেন। পরে তিনি উপস্থিত সকলকে নিজ হাতে মিষ্টি খায়িয়ে দেন।

Post MIddle

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ.ন.ম শরীফ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সস অনুষদের ডিন, সৈয়দা আফসানা ফেরদৌসী, বিজনেস অনুষদের ডিন ড. ফারুক হোসেন, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর ড. মোঃ ইয়াছিন আলী, সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ ইন্টারন্যাশনাল ডেস্কের অতিরিক্ত পরিচালক শুভ দাস, জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম-সহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান

পছন্দের আরো পোস্ট