কুয়েটে দুই দিনব্যাপী “বিল্টেক ফেস্ট ৫.০” শুরু

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগের আয়োজনে দুই দিনব্যাপী “বিল্টেক ফেস্ট ৫.০” শুরু হয়েছে।

আজ (২৯ ফেব্রুয়ারি ) বৃহস্পতিবার বিকালে অডিটরিয়ামে ফেস্টটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

অনুষ্ঠানে চীফ প্যাট্রোন হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া ও সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আবুল কালাম আজাদ।

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ফেস্টের আহবায়ক ও বিইসিএম বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ইকরামুল হক, ফেস্টের সম্পাদক ড. মোঃ হাবিবুর রহমান সবুজ, সহকারী অধ্যাপক অয়ন সাহা, প্রভাষক শুভ দীপ দত্ত প্রমূখ।

বিল্ডিং ইঞ্জিনিয়ারিং ও কন্সট্রাকশন ম্যানেজমেন্টের বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে “বিল্টেক ফেস্ট ৫.০” বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্ট ও ওয়ার্কশপে সাজানো হয়েছে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিল্ডিং ইঞ্জিনিয়ারিং, কন্সট্রাকশন ম্যানেজমেন্ট, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইউআরপি এবং আর্কিটেকচার বিভাগের শিক্ষার্থীরা এই ফেস্টে অংশ নেয়।

বিল্ডিং ইঞ্জিনিয়ারিং ও কন্সট্রাকশন ম্যানেজমেন্টের ক্ষেত্রে শিক্ষার্থীদের উদ্ভাবনীমূলক চিন্তাধারা ও কাজের বেশি বেশি সুযোগ করে দেয়া এই ফেস্টের প্রধান উদ্দেশ্য। প্রতিযোগিতামূলক ইভেন্টগুলো মেকানিক্স মেনিয়া, পোস্টার প্রেজেন্টেশন, ক্যাড মাস্টার, টেকনিক্যাল রাইটিং, ভিজুয়াল রেন্ডারিং, ম্যানেজমেন্ট মাস্টারমাইন্ডসহ বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে।

দুই দিনব্যাপী “বিল্টেক ফেস্ট ৫.০” এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুক্রবার বিকালে অনুষ্ঠিত হবে।

বিল্টেক ফেস্ট

পছন্দের আরো পোস্ট