ইবিতে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের রজতজয়ন্তী

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের রজতজয়ন্তী ও ৫ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ। গত (২৪ ফেব্রুয়ারি) শনিবার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভ্ূঁইয়া, প্রকৌশলী ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মনজুরুল হক এবং ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শাহনেওয়াজ রশিদ।

স্বাগত বক্তব্য রাখেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. মোঃ হাফিজুর রহমান।

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সভাপতি প্রফেসর ড. শরিফ মোঃ আল-রেজা। সঞ্চলনা করেন বিভাগের শিক্ষার্থী নাফিউর রহমান তামিম ও তানিয়া আফরিন এ্যানি।

উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে বিজ্ঞান অনুষদ চত্বর হতে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংগঠনিক সভা, র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানকে ঘিরে বেশ কয়েকদিন ক্যাম্পাসে ছিল সাজ সাজ রব। ক্যাম্পাসকে সাজানো হয়েছিল অপরূপ সাজে। পুরাতন শিক্ষক-শিক্ষার্থী ও তাদের পরিবারের উপস্থিতিতে ক্যাম্পাস হয়ে উঠেছিল মুখরিত। নতুন-পুরাতন শিক্ষার্থীদের অংশগ্রহনে দিনব্যাপী এ অনুষ্ঠান মিলন-মেলায় পরিণত হয়েছিল।

পছন্দের আরো পোস্ট