ইবিতে ‘নাইট ক্রিকেট টুর্নামেন্ট’ অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের উদ্যোগে ‘শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে টিম সিন্ডিকেটকে ৪ রানে হারিয়ে বিজয়ী হন টিম আলিফ। টুর্নামেন্টে বিজয়ী দলকে একটি খাসি এবং রানার্সআপ দলকে দুইটি রাজহাঁস দেওয়া হয়।

Post MIddle

জানা যায়, টুর্নামেন্টে মোট ৩২ দলের প্রায় ৪০০ শিক্ষার্থীর অংশগ্রহণ করেন। অন্য দলগুলো হলেন, টিম অনিক, টিম বাংলা, টিম তাওহীদ, টিম এমজিটি, টিম টিএইচএম, টিম এনএফটি, টিম এস.এইচ, টিম মাসুদ, টিম সাজ্জাদ, টিম ক্ষণিকালয়, টিম এরাবিক, টিম সিরাজ, টিম বাধন, টিম এই-ফাইভ-৮, টিম জম্মু, টিম অতিথিলয়, টিম পালবিক এড., টিম আইসিটি, টিম আলামিন টিম ল, টিম মোম্মা, টিম আনপ্রেডিক্টেবল, টিম সাদ্দাম ৩য়, টিম বঙ্গবন্ধু হল, টিম বিএমএ, টিম শুভন, টিম পিইএসএস, টিম মাসুদ ও টিম সাদ্দাম-২১-২২ ও টিম হাজী বিরানি।

এ বিষয়ে টুর্নামেন্টের আহ্বায়ক শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বী বলেন,
বিশ্ববিদ্যালয়ে একাডেমিক জ্ঞান, অনুসন্ধান, সৃজনশীলতার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম। ‘খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল’ এই স্লোগানকে সামনে রেখেই এই খেলার আয়োজন। করোনা প্যান্ডেমিক এর পর থেকে বিশ্ববিদ্যালয়ে খেলাধুলার পরিবেশ না থাকার কারণে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের  একঘেয়েমি কাটানোর ক্ষুদ্র প্রচেষ্টায় বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় সাদ্দাম হোসেন হল শাখার আজকের এই নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট।’

পছন্দের আরো পোস্ট