চবি অফিসার সমিতির বরণ ও বিদায় সংবর্ধনা

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির বার্ষিক সাধারণ সভা, নবাগত অফিসারদের বরণ ও অবসরপ্রাপ্ত অফিসারদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আজ (১৯ নভেম্বর ২০২৩) চবি ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের লেকচার গ্যালারিতে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ও চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ। চবি অফিসার সমিতির সভাপতি রশীদুল হায়দার জাবেদ এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী।

বার্ষিক অডিট রিপোর্ট পেশ করেন সমিতির কোষাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন। বার্ষিক সাধারণ সভায় সমিতি কর্তৃক প্রকাশিত ম্যাগাজিন ‘সাম্পান’ এর মোড়ক উম্মোচন পর্বে সম্পাদনা কমিটির আহবায়ক আবুল মনসুর সিকদার বক্তব্য রাখেন।

Post MIddle

উপ-উপাাচার্য (একাডেমিক) তাঁর বক্তব্যে অফিসার সমিতির সকল সদস্যদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের অন্যতম চালিকা শক্তি হলো অফিসারবৃন্দ। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমে অফিসারদের ভূমিকা অনস্বীকার্য। বিশ্ববিদ্যালয়ের যেকোন পরিস্থিতিতে অফিসারবৃন্দ তাদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম অব্যাহত রাখতে যে ভূমিকা রেখে চলেছেন তা অত্যন্ত প্রশংসনীয়।

উপ-উপাচার্য (একাডেমিক) অফিসারদেরকে সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমকে অধিকতর গতিশীল করার আহবান জানান। উপ-উপাচার্য (একাডেমিক) অফিসারদেরকে দায়িত্ব পালনে অধিকতর সক্ষমতার স্বাক্ষর রেখে উর্ধতন কর্মকর্তাবৃন্দের আদেশ-উপদেশ মেনে স্ব স্ব দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহবান জানান। তিনি অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করেন।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ইনস্ট্রাক্টর (ডেপুটি রেজিস্ট্রার) মোহাম্মদ ফোরকান, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ জাফরুল আলম, সেকশন অফিসার মোঃ দিদারুল আলম চৌধুরী, সিনিয়র পেশ ইমাম (গ্রেড-১) মীর মোঃ মোসলেহ উদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার মোঃ হাছান মিয়া, ডেপুটি রেজিস্ট্রার জাকের আহমদ, উপ পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আবু তাহের চৌধুরী, সেকশন মোঃ আনোয়ার হোসেন, ডেপুটি রেজিস্ট্রার মোঃ সাইফুর রহমান (সাগর), ডেপুটি রেজিস্ট্রার এ কে এম মাহফুজুল হক খোকন, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ মোরশেদ আলম, উপ হিসাব নিয়ামক মাসুদুল ইসলাম চৌধুরী, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আবুল মোহসীন চৌধুরী, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মশিবুর রহমান, সহকারী রেজিস্ট্রার মোঃ সোহরাব হোসেন শাওন, সহকারী রেজিস্ট্র্রার মোঃ মুশফিক-উর-রহমান, সেকশন অফিসার হাবিবুল বাশার শান্ত ও সেকশন অফিসার আবদুল্লাহ আল আসাদ।

অনুষ্ঠানে নবাগতদের ফুল দিয়ে বরণ করা হয় এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট