সাউদার্ন ইউনিভার্সিটিতে মুট কোর্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর মুট কোর্ট সোসাইটির উদ্যোগে অনুষ্ঠিত হলো আন্তঃবিভাগ মুটকোর্ট প্রতিযোগিতা ২০২৩ সিজন ২। সম্প্রতি স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে বিশ্ব বিদ্যালয়ের হল রুমে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বেস্ট মুটার নির্বাচিত হন ইফতেফার ইয়াসমিন ইভা, বেস্ট প্রমিজিং মুটার লাবিবা, বেস্ট রিসার্চার সাদিয়া এবং বেস্ট মেমোরিয়াল টিম লিগ্যাল লিজেন্ডস । এতে চ্যাম্পিয়ন হয় টিম দ্যা এনফোরসার্স এবং রানার আপ টিম এটর্নি ইন একশন।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন মোহাম্মদ মহসিন, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট  এবং সহকারী পাবলিক প্রসিকিউটর, জজ কোর্ট, চট্টগ্রাম, মোহাম্মদ ইয়াসিন আরাফাত সাজ্জাদ, এডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট, জিয়া উদ্দীন জিয়া, সিনিয়র সহকারী জজ, চকরিয়া কক্সবাজার, আব্দুল্লাহ আল নোমান, এডভোকেট, চট্টগ্রাম জজ কোর্ট, সোসাইটি ফর ক্রিটিক্যাল লিগাল স্টাডিজ’র(এসসিএলএস) সাবেক সাধারণ সম্পাদক তোহফাতুর রাব্বি পিয়াল ও অর্থ সম্পাদক মোহাম্মদ তাফহিমুল ইসলাম।

Post MIddle

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান মুর্তজা ইসলাম জোহানজেব তারেক, সহকারী অধ্যাপক সুরাইয়া মমতাজ, রওশন জাহান ফারহানা, প্রভাষক খাদিজাতুল কুবরা মারিয়া, তারিন হাসান এবং জাহেদুল ইসলাম, সাউদার্ন ইউনিভার্সিটি ল’ এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট আরিফুর রহমান, অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খান আল আমিন, দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সাইফ,সাউদার্ন ইউনিভার্সিটি মুট কোর্ট সোসাইটির সাবেক সভাপতি সুমাইয়া ইসলাম এবং সাধারণ সম্পাদক নায়েম আজাদ।

প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মুট কোর্ট সোসাইটির মডারেটর এবং আইন বিভাগের প্রভাষক জাহেদুল ইসলাম। আন্তঃবিভাগ মুট কোর্ট প্রতিযোগিতা সিজন ২ তে তিন রাউন্ডে প্রিলিমিনারি, সেমি ফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পছন্দের আরো পোস্ট