চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে কোনদিন কোন পরীক্ষা

চবি প্রতিনিধি।

লোক প্রশাসন বিভাগ
চবি লোক প্রশাসন বিভাগের বিভিন্ন বর্ষের পরীক্ষার তারিখসমূহ পুনঃনির্ধারণ করা হয়েছে। পুনঃনির্ধারিত তারিখ অনুযায়ী ২য় বর্ষ বিএসএস (সম্মান) ২০২২ কোর্স নং-২০৪ এর পরীক্ষা আগামী ৭.১১.২০২৩ তারিখ দুপুর ১:১৫ থেকে, এমএসএস ২০২২ কোর্স নং-৫০৪ এর পরীক্ষা আগামী ১০.১১.২০২৩ তারিখ সকাল ৯ টা থেকে, ৪র্থ বর্ষ বিএসএস (সম্মান) ২০২২ কোর্স নং- ৪০৫ এর পরীক্ষা আগামী ১০.১১.২০২৩ তারিখ দুপুর ২ টা থেকে (উক্ত পরীক্ষাটি ৮.১১.২০২৩ তারিখ নেওয়া সম্ভব না হলে), ১ম বর্ষ বিএসএস (সম্মান) ২০২২ কোর্স নং-১০৩ এর পরীক্ষা আগামী ১১.১১.২০২৩ তারিখ সকাল ৯ টা থেকে এবং ৩য় বর্ষ বিএসএস (সম্মান) ২০২২ কোর্স নং-৩০৫ এর পরীক্ষা ১১.১১.২০২৩ তারিখ দুপুর ১:১৫ থেকে (উক্ত পরীক্ষাটি ৬.১১.২০২৩ তারিখ নেওয়া সম্ভব না হলে) শুরু হবে। বিস্তারিত তথ্যাবলী সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

Post MIddle

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ
চবি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের বিবিএ ২য় সেমিস্টার ফাইনাল (রেগুলার এন্ড রিটেক/ইমপ্রুভমেন্ট) ২০২২ কোর্স নং-১০৬ থেকে ১১০ এর পরীক্ষাসমূহ আগামী ১২.১১.২০২৩ থেকে ২৬.১১.২০২৩ পর্যন্ত প্রতিদিন সকাল ১০:৩০ টা থেকে শুরু হবে। বিস্তারিত তথ্যাবলী সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগ
চবি ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের বিবিএ ৭ম সেমিস্টার ফাইনাল ২০২২ এর ২৯.১০.২০২৩ তারিখে স্থগিতকৃত কোর্স নং-৪০৩ এর পরীক্ষা আগামী ৭.১১.২০২৩ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে এবং ৭.১১.২০২৩ তারিখে অনুষ্ঠিতব্য বিবিএ ৭ম সেমিস্টার ফাইনাল ২০২২ এর কোর্স নং-৪০৫ এর পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। উক্ত পরীক্ষা আগামী ১১.১১.২০২৩ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। বিস্তারিত তথ্যাবলী সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

পছন্দের আরো পোস্ট