আর্ট অব গিভিং এর ১০ম বার্ষিকীতে “সহায়কদের সহায়তা”

নিজস্ব প্রতিবেদক।

কৃতজ্ঞতা ও প্রশংসার অসাধারণ হৃদয়গ্রাহী অনণ্য উদ্যোগ হিসেবে বাংলাদেশে ‘আর্ট অফ গিভিং’ সম্প্রদায় দেশের বিভিন্ন কসমোপলিটন শহরে একযোগে “সহায়কদের সহায়তা ” উদ্যোগটি সফলভাবে সম্পাদন করেছে। ইন্টারন্যাশনাল আর্ট অফ গিভিং ডে-এর ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণে, সমাজে নীরব অবদানকারীদের কাছে ভালবাসার একটি ব্যাগ হস্তান্তর করা হয়েছিল যারা আমাদের সমাজকে অক্লান্তভাবে সহায়তা ও সমর্থন করে এবং আমাদের কার্যক্রমের মসৃণ কার্যকারিতা নিশ্চিত করে চলেছে।

দান এবং ভাগাভাগি করে নেওয়ার আনন্দ উদযাপনের মধ্য দিয়ে প্রতি বছর পালন করা হয় ইন্টারন্যাশনাল আর্ট অফ গিভিং ডে । এবছর, এদিনটিতে সেইসব ব্যক্তিদের স্বীকৃতি এবং সম্মান করা হয় যারা নিঃস্বার্থভাবে আমাদের সামগ্রীক প্রচেষ্টাকে সমর্থন করার জন্য তাদের সর্বোচ্চ সামর্থ্যকে উৎসর্গ করে। সুখের ব্যাগ বিতরণ তাদের হৃদয়ে অপরিসীম আনন্দ এবং তৃপ্তি এনে দেয়। প্রাপকরা, যারা নিরবচ্ছিন্ন পরিষেবা প্রদানে সহায়ক ভূমিকা পালন করেছেন, এই ধরনের স্বীকৃতি তাদের হৃদয় গভীরভাবে স্পর্শ করে। যে হাসিগুলি তাদের মুখগুলিকে আলোকিত করেছিল তা অমূল্য ছিল, এই সত্যের প্রমাণ যে প্রকৃত সুখ বস্তুগত সম্পদ থেকে নয় বরং তাদের প্রিয়জনদের যতœ নেওয়া এবং ভাগ করে নেওয়ার মাধ্যমে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত চেয়রম্যান ডঃ মোঃ সবুর খানকে আর্ট অফ গিভিং এরমত সম্মানিত সম্প্রদায়ের নেতৃত্ব দেওয়ার জন্য সভাপতি হিসাবে আনুষ্ঠানিক মনোনয়নের মাধ্যমে এই বছর, আর্ট অফ গিভিং সম্প্রদায়টি নতুন উচ্চতায় পৌঁছেছে। মানবতার সেবা এবং শান্তি আনন্দ এবং সম্প্রীতি ভাগভাগির দৃষ্টিভঙ্গি দ্বারা চালিত, আর্ট অফ গিভিং সম্প্রদায় অগণিত ব্যক্তির জীবনে একটি অর্থবহ প্রভাব তৈরি করে চলেছে৷

Post MIddle

“সহায়কদের সহায়তা ” প্রতিপাদ্যের অধীনে অনুষ্ঠানটি চাঁদপুর ও ধানমন্ডি ঢাকার ড্যাফোডিল ফ্যামিলি, ডিআইএসএস আশুলিয়া সাভার এবং সাভার ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আশুলিয়সহ বিভিন্ন স্থানে আয়োজন করা হয়। আর্ট অফ গিভিং সম্প্রদায় বিশ্বাস করে যে, যারা আমাদের উদ্দেশ্যে অক্লন্তভাবে অবদান রাখে তাদের প্রতি সমর্থন প্রসারিত করে, আমরা ইতিবাচকতা এবং সহানুভূতির একটি প্রবল প্রভাব তৈরি করতে পারি।

আর্ট অফ গিভিং সম্প্রদায়ে যোগদান করতে এবং মানবতার সেবা এবং শান্তি আনন্দ ও সম্প্রীতি প্রচারের জন্য নিবেদিত এই সামাজিক আন্দোলনের অংশ হতে আগ্রহী ব্যক্তিদের যঃঃঢ়ং://ধৎঃড়ভমরারহম.রহ.হবঃ/ৎবমরংঃবৎ/ এ নিবন্ধন করতে উৎসাহিত করা হচ্ছে। আর্ট অফ গিভিং সম্প্রদায় নিঃস্বার্থ কাজের মাধ্যমে আনন্দ ছড়িয়ে দেওয়ার এক দশককে চিহ্নিত করে, এই হৃদয়গ্রাহী উদ্যোগটি দেওয়াার রূপান্তরকারী শক্তির প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে। আমরা আমাদের সমাজে একতা, সহানুভূতি এবং ভালবাসার চেতনা গড়ে তুলি। আর্ট অফ গিভিং হল একটি সামাজিক আন্দোলন যা মানবতার সেবা এবং বিশ্বে শান্তি আনন্দ এবং সম্প্রীতি প্রচারের জন্য নিবেদিত। দান করার নিঃস্বার্থ কাজের মাধ্যমে, সম্প্রদায়ের লক্ষ্য ব্যক্তি ও সমাজের উপর একটি ইতিবাচক প্রভাব তৈরি করা।

ক্যাপশনঃ কৃতজ্ঞতা ও প্রশংসার অসাধারণ হৃদয়গ্রাহী অনণ্য উদ্যোগ হিসেবে বাংলাদেশে ‘আর্ট অফ গিভিং’ সম্প্রদায় দেশের বিভিন্ন কসমোপলিটন শহরে একযোগে “সহায়কদের সহায়তা ” উদ্যোগের অংশ হিসেবে ইন্টারন্যাশনাল আর্ট অফ গিভিং ডে-এর ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণে, সমাজে নীরব অবদানকারীদেও প্রত্যেকের কাছে ভালবাসার একটি ব্যাগ হস্তান্তর করেছিল যারা আমাদের সমাজকে অক্লান্তভাবে সহায়তা ও সমর্থন করে এবং আমাদের কার্যক্রমের মসৃণ কার্যকারিতা নিশ্চিত করে চলেছে।

পছন্দের আরো পোস্ট