সিভাসুতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সিভাসু প্রতিনিধি।

নানা কর্মসূচির মধ্য দিয়ে আজ রবিবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন করা হয়েছে। সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন শেষে উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান সিভাসু পরিবারের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার, বঙ্গবন্ধু ম্যুরাল ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উপাচার্যের পর শিক্ষক সমিতি, অফিসার সমিতি, কর্মচারী, অনুষদ, আবাসিক হল এবং প্রগতিশীল শিক্ষক ফোরামসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ হতে শহিদ মিনার ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পাঞ্জলি প্রদান করা হয়।

Post MIddle

এরপর শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় প্রীতি ক্রিকেট ম্যাচ। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সিভাসু কর্তৃক আয়োজিত অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল-সিভাসু’র শিক্ষার্থীদের জন্য কুইজ প্রতিযোগিতা (বিষয়: মুক্তিযুদ্ধ, বাংলাদেশ ও বঙ্গবন্ধু), মিলাদ ও বিশেষ মোনাজাত এবং আলোকসজ্জা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, অনুষদীয় ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, হল প্রভোস্ট, বিভিন্ন দপ্তরের পরিচালক, প্রক্টরসহ শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট