খুবির বিজিই ডিসিপ্লিনে ২২ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) ডিসিপ্লিনের ২২ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান আজ (১৯ মার্চ) রবিবার আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. আবুল কালাম আজাদ। বিজিই ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শেখ জুলফিকার হোসেনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. রায়হান আলী, প্রফেসর ড. কাজী মোহাম্মদ দিদারুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মো. মুরসালিন বিল্লাহ।

Post MIddle

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ১ম বর্ষের শিক্ষার্থী আমাতুল কাদির তাহমিদা ও ২য় বর্ষের সুরাইয়া আক্তার। সঞ্চালনা করেন ২য় বর্ষের শিক্ষার্থী মো: হুমায়ুন কবির ও রাফিয়া রাইদাহ। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল ও শুভেচ্ছা স্মারক দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়া নবীন শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণের জন্য ১৮ ব্যাচের শিক্ষার্থী সুমাইয়া রহমান সিনথিয়াকে বেস্ট আন্ডারগ্রাজুয়েট থিসিসে হিরালাল বিশ্বাস স্মৃতি পদক প্রদান করা হয়।

এর আগে সকালে নবীনবরণ উপলক্ষ্যে ক্যাম্পাসে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে থেকে শুরু করে হাদী চত্ত্বর ঘুরে অদম্য বাংলার সামনে এসে শেষ হয়। শোভাযাত্রায় জীববিজ্ঞান স্কুলের ডিন, ডিসিপ্লিন প্রধানসহ সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এ উপলক্ষ্যে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

পছন্দের আরো পোস্ট