কুয়েটে শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) অনুষদের আয়োজনে আজ (১৯ মার্চ) রবিবার বিকালে অডিটরিয়ামে ডীন’স তালিকায় অন্তর্ভূক্ত হওয়া অনুষদভূক্ত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়।

Post MIddle

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ আবু জাকির মোর্শেদ, আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সজল কুমার অধিকারী এবং আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ জহির উদ্দীন।

উল্লেখ্য, প্রতি সেশনের ২টি টার্মে ৩.৭৫ এর উপরে জিপিএ পাওয়া শিক্ষার্থীরা যাদের কোন বিষয়ে ‘এফ গ্রেড’ থাকে না তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অর্ডিন্যান্সের ১৮.২ ধারা অনুযায়ী ডীন’স তালিকায় অন্তর্ভূক্ত হয়। সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের অন্তর্গত ৪টি বিভাগের ২০১৮-১৯ এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের মোট ৪০৯ জন শিক্ষার্থী এ তালিকায় অন্তর্ভূক্ত হয় এবং সার্টিফিকেট গ্রহণ করে।

পছন্দের আরো পোস্ট