ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে গ্র্যাজুয়েশন সেরিমনি

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল শিক্ষার্থীদের ২য় গ্র্যাজুয়েশন সেরিমনি গতকাল (১৫ ফেব্রুয়ারি ২০২৩) রাজধানীর ধানমন্ডিতে ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের আঞ্চলিক পরীক্ষা পরিচালক জিম-ও নেইল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিয়ারসন ইডিক্সেল বাংলাদেশ ও নেপালের আঞ্চলিক উন্নয়ন ব্যবস্থাপক আল মামুন বিন কুদ্দুস, কেমব্রিজ আসেসমেন্ট ইন্টারন্যাশনাল এডুকেশন বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার শাহিন রেজা, ব্রিটিশ কাউন্সিলের পরীক্ষা ও বিজনেস ও ডেভেলপমেন্ট প্রধান সারাওয়াত রেজা।

Post MIddle

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ ড.মো.মাহমুদুল হাসানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল সাহানা খান।

গ্র্যাজুয়েশন সেরিমনিতে ১০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রধান অতিথি সর্বোচ্চ নম্বর অর্জনকারী শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও এওয়ার্ড তুলে দেন। শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে ড্যাফডিল টাওয়ার। কালো গাউন ও কালো হ্যাট পরে নানা রকম নাচগানের মধ্য দিয়ে জমজমাটভাবে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

পছন্দের আরো পোস্ট