লুৎফি রব্বানী-নাজমুন নেছা স্মৃতি বৃত্তি পেলেন যারা

ঢাবি প্রতিনিধি।

মাস্টার্স পরীক্ষায় অসাধারণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় বায়োমেডিকেল ফিজিক্স এন্ড টেকনোলজি বিভাগের ৪ জন মেধাবী শিক্ষার্থীকে ‘খোন্দকার লুৎফি রব্বানী-নাজমুন নেছা স্মৃতি বৃত্তি’ প্রদান করা হয়েছে।

বৃত্তিপ্রাপ্তরা হলেন

মো. তামজিদ রায়হান, আমিরুল করিম তানিম, মো. ইব্রাহিম আল ইমরান এবং ফাহমিদা আহমেদ অন্তরা।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ ০৬ ফেব্রুয়ারি ২০২৩ সোমবার উপাচার্য কার্যালয় সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বায়োমেডিকেল ফিজিক্স এন্ড টেকনোলজি বিভাগের অনারারি অধ্যাপক ড. খোন্দকার সিদ্দিক-ই-রব্বানী, বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল কাদিরসহ কয়েকজন শিক্ষক ও দাতা পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রয়াত খোন্দকার লুৎফি রব্বানী এবং নাজমুন নেছার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তাঁরা উভয়ই অসাধারণ মূল্যবোধের মানুষ ছিলেন। কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে উপাচার্য সমাজ, দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতিতে যথার্থ অবদান রাখতে তাদের প্রতি আহ্বান জানান।

পছন্দের আরো পোস্ট