খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলে (মাধ্যমিক ও প্রাথমিক শাখা) দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে।

আজ (৩ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল ৯ টায় বিদ্যালয়ের খেলার মাঠে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের প্রধান শিক্ষক আয়েশা সিদ্দিকা। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়ানো, বিদ্যালয়ের পতাকা ও ক্রীড়া প্রতিযোগিতার পতাকা উত্তোলন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং বিদ্যালয়সমূহের শিক্ষক, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিদ্যালয়সমূহের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর শারীরিক কসরত ও ডিসপ্লে প্রদর্শণ করেন। এছাড়া দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি শনিবার সকালে সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের (মাধ্যমিক ও প্রাথমিক শাখা) দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষ হবে।

পছন্দের আরো পোস্ট