কুয়েটে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদে সার্টিফিকেট প্রদান

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (এমই) অনুষদের আয়োজনে ১৫ জানুয়ারি রবিবার বিকালে অডিটরিয়ামে ডীন’স তালিকায় অন্তর্ভূক্ত হওয়া অনুষদভূক্ত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জহির উদ্দিন আহমেদ, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মোঃ গোলাম কিবরিয়া, এনার্জি সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম, লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ আবুল হাসেম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ আব্দুল হাসিব এবং মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ হেলাল-আন-নাহিয়ান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমই অনুষদের ডীন প্রফেসর মোঃ গোলাম কাদের।

Post MIddle

উল্লেখ্য, প্রতি সেশনের ২টি টার্মে ৩.৭৫ এর উপরে জিপিএ পাওয়া শিক্ষার্থীরা যাদের কোন বিষয়ে ‘এফ গ্রেড’ থাকে না তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অর্ডিন্যান্সের ১৮.২ ধারা অনুযায়ী ডীন’স তালিকায় অন্তর্ভূক্ত হয়। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের অন্তর্গত ৭টি বিভাগের ২০১৮-১৯ এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের মোট ২৫৯ জন শিক্ষার্থী এ তালিকায় অন্তর্ভূক্ত হয় এবং সার্টিফিকেট গ্রহণ করে।

dean's Award

পছন্দের আরো পোস্ট