খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনে বিদায় সংবর্ধনা

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ১৮ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আজ (১৫ জানুয়ারি) রবিবার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনাতনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ বিভাগ, খুলনা অঞ্চলের উপ-পরিচালক মো. ফরিদুল ইসলাম। সভাপতিত্ব করেন ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শামীম আহমেদ কামাল উদ্দিন খান। শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন প্রফেসর ড. মো. ইয়াছিন আলী, প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম এবং ১৮ ব্যাচের কোর্স কো-অর্ডিনেটর প্রফেসর ড. শিমুল দাশ।

Post MIddle

শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন ১৮ ব্যাচের নাঈম হক হৃদয়, ফারজানা ইসলাম নাফিলা, ১৯ ব্যাচের মো. সোহেল রানা, ২০ ব্যাচের ইশরাত জাহান ঈশিতা এবং ২১ ব্যাচের মো. শাহেদ জামিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন ১৯ ব্যাচের শিক্ষার্থী সুমনা সরকার ও অন্তরা ঘোষ।
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ফুল এবং ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট