ড্যাফোডিল এয়ার রোভার স্কাউট গ্রুপের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এয়ার রোভার স্কাউট গ্রুপ গতকাল (১০ জানুয়ারী ২০২৩) জয়পুরহাটের মল্লিকপুরে হত দরিদ্র অসহায় ও শীতার্ত প্রায় ২শত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এয়ার রোভার স্কাউট গ্রুপের সদস্যরা। কয়েক দিন ধরে শীতের তীব্রতা বৃদ্ধির সাথে সাথে দরিদ্র অসহায় মানুষদের কষ্ট ও ভোগান্তি বেড়েছে। তাদের কষ্ট লাঘবের জন্য ডিআইইউ এয়ার রোভার স্কউট গ্রুপ প্রতি বছরের ন্যায় এবারও এই উদ্যোগ নিয়েছে।

স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সহযোগীতায় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এয়ার রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট লিডার ও বিশ্ববিদ্যালয়ের সহকারি পরিচালক ফারহানা রহমান সেতুর নেতৃত্বে রোভার স্কাউট লিডার নাজমুল হাসানসহ ৬ সদস্যের একটি রোভার দল।

Post MIddle

অসহায় এই শীতার্ত মানুষের মুখে একটু হাসি ফোটাতে ডিআইইউ রোভার সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কার্যক্রম সম্পন্ন করে। উল্লেখ্য যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এয়ার রোভার স্কাউট গ্রুপ প্রতিবছর দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউটরা সারা বছর স্কাউট আন্দোলনের মাধ্যমে মানব কল্যাণে আত্মনিবেদিত বিভিন্ন কার্যক্রম যেমন ত্রাণ সামগ্রী বিতরণ, উদ্ধার কাজ, ডেঙ্গু মশা নিধন, হজ্ব ক্যাম্পে সেবাদান, রক্তদান ও টিকাদান কর্মসূচিতে সেবাদানসহ একবার ব্যবহার যোগ্য প্লাস্টিক ব্যবহারে নিররুৎসাহিত কর্মসূচি বাস্তবায়ন করে থাকে।

পছন্দের আরো পোস্ট