পাবিপ্রবির আইসিই বিভাগের একযুগ পূর্তি উদযাপন

পাবিপ্রবি প্রতিনিধি।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিযারিং বিভাগের একযুগ পূর্তি উদযাপন করা হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন-এর নেতৃত্বে গতকাল (৮ জানুায়ারি) সকাল ১১টায় এ উপলক্ষে আনন্দ র‌্যালি বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

র‌্যালিতে বিভাগের চেয়ারম্যান ড. মো. ওমর ফারুক, শিক্ষক-শিক্ষার্থীসহ অনেকেই অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে বিভাগের প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে কেক কাটা হয়।

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আইসিই প্রযুক্তি সম্পর্কিত বিভাগ হওয়ায়, এটি বিশ্ববিদ্যালয়কে প্রতিফলিত করছে। বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা সফলতার সাথে কাজ করছে। শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমাদের নতুন নতুন জ্ঞান সৃষ্টি করা এবং সিলেবাসের বাইরেও পড়াশোনা করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এগিয়ে আসতে হবে।

এদিকে বিভাগের উদ্যোগে গত ৪ জানুয়ারি থেকে ‘আইসিই ফিয়েস্তা’ শুরু হয়ে আজ শেষ হচ্ছে। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে বিভাগের ফাইনাল ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পছন্দের আরো পোস্ট