কুয়েট অফিসার্স এসোসিয়েশনে নির্বাচিত হলেন যারা

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর অফিসার্স এসোসিয়েশনের বার্ষিক কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচনে সভাপতি পদে প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ এবং সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান নির্বাচিত হয়েছেন।

Post MIddle

আজ (২৭ ডিসেম্বর) মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ কাম ক্লাব ভবনে নির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ মাহবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ রুমেন রায়হান, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ শিহাব উদ্দিন, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ রাজীন আবীর, সমাজকল্যাণ সম্পাদক পদে প্রকৌশলী কাউসার আহমেদ, দপ্তর ও প্রচার সম্পাদক পদে প্রকৌশলী মোঃ আশিকুর রহমান নয়ন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মোঃ মেহেদী ইসলাম, আইন বিষয়ক সম্পাদক পদে প্রকৌশলী আবু বক্কর সিদ্দিকী আবীর, ট্রেজারার পদে শাহ্্ মোঃ শহীদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক পদে প্রকৌশলী টুম্পা রানী রায়, সদস্য পদে মোঃ হেলাল ফকির, মোঃ মঈনুল হক ও মোঃ জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশলী প্রদীপ কুমার দাস এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জান্নাতুল ফেরদৌস দোলা, নাহিদা সুলতানা ও প্রকৌমলী মোঃ আসিফ আঞ্জুম আকাশ।

পছন্দের আরো পোস্ট