উপাচার্যের সাথে খুবি শিক্ষক সমিতি নয়া কমিটির সাক্ষাৎ

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন এর সাথে আজ ২৭ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে সৌজন্য সাক্ষাৎ করেছেন শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. এস এম ফিরোজ ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. লস্কর এরশাদ আলীসহ নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Post MIddle

উপাচার্য নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং তাদের কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। তিনি আশা করেন, খুলনা বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে যে নানামুখী উদ্যোগ ও পদক্ষেপ নেওয়া হয়েছে সে বিষয়ে অভীষ্ট লক্ষ্য অর্জনে শিক্ষক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ সার্বিক সহায়তা করবেন। এসময় নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপাচার্যের বলিষ্ঠ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও উন্নয়নে যে গতিশীল অবস্থার সৃষ্টি হয়েছে তা ত্বরান্বিত করে বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস ও শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরার সাথে শুভেচ্ছা বিনিময়ে তাঁর দপ্তরে যান। এসময় উপ-উপাচার্য দপ্তরের বাইরে থাকলেও তিনি মোবাইলে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান এবং তাঁদের মেয়াদকালের সাফল্য কামনা করেন। পরে নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অমিত রায় চৌধুরীর সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন। তিনিও নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান এবং তাঁদের কর্মমেয়াদের সাফল্য কামনা করেন।

পছন্দের আরো পোস্ট