ঢাবিতে আন্তঃহল ভলিবল প্রতিযোগিতা

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ভলিবল প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে বিজয় একাত্তর হল এবং ছাত্রীদের মধ্যে শামসুন নাহার হল চ্যাম্পিয়ন হয়েছে। এতে রানার্স আপ হয়েছে যথাক্রমে জগন্নাথ হল এবং কবি সুফিয়া কামাল হল। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ (৭ ডিসেম্বর ২০২২) বুধবার কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ভলিবল কমিটির সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল হক খান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মহান বিজয়ের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের শহিদ সদস্যবৃন্দ এবং মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহিদের অমর স্মৃতির প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, একটি সুন্দর সমাজ বিনির্মাণে সুস্থ যুব সমাজের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পড়াশুনার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন, সুস্থ দেহ ও সুস্থ মনের সমন্বয় ঘটিয়ে মানবিক ও অসাম্প্রদায়িক মূল্যবোধ সম্পন্ন সমাজ বিনির্মাণের ক্ষেত্রে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এই প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে সেরা খেলোয়াড় হয়েছেন সূর্যসেন হলের মো. আব্দুল হামিদ এবং ছাত্রীদের মধ্যে সেরা খেলোয়াড় হয়েছেন শামসুন নাহার হলের ক্যামেলিয়া হাসান।

পছন্দের আরো পোস্ট