সিকৃবি উপাচার্যের একান্ত সচিব নিযুক্ত হলেন ড.সালাহ উদ্দীন

সিকৃবি প্রতিনিধি।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞার একান্ত সচিব হিসেবে নিযুক্ত হয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রকের কার্যালয়ের উপ-পরিচালক ড.সালাহ উদ্দীন আহমদ৷ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে পোস্ট গ্র্যাজুয়েট অনুষদের ডেপুটি রেজিস্ট্রার ডাঃ ফখর উদ্দিনের স্থলে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ড. সালাহ উদ্দীন আহমদকে পিএস টু ভিসি বা উপাচার্যের একান্ত সচিব হিসেবে নিয়োগ প্রদান করা হয়।

Post MIddle

ড. সালাহ উদ্দীন আহমদ গণমাধ্যমকে বলেন,‘বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করার জন্য। সর্বোচ্চ বিশ্বস্থতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়ে আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারি সে জন্য সবার কাছে দোয়া চাচ্ছি’।

ড. সালাহ উদ্দীন আহমদ ২০০৯ সালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি মেডিসিন বিষয়ে স্নাতক, ২০১১ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাকোলজিতে স্নাতকোত্তর ও ২০২১ সালে চীনের ‘চাইনিজ একাডেমি অব এগ্রিকালচালার সায়েন্সেস’ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

পছন্দের আরো পোস্ট