ইস্টার্ন ইউনিভার্সিটি ও ইস্ট ওয়েস্ট মেডিকেলের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক।

ইস্টার্ন ইউনিভার্সিটি ও ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গত (২৯ আগস্ট) ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সভাকক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে উভয় পক্ষের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়। ইস্টার্ন ইউনিভার্সিটির পক্ষে উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন এবং ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের পক্ষে হসপিটালের প্রশাসনিক পরিচালক তাসনিম আলীম আকেমি চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা ও কর্মচারিরা সব ধরনের চিকিৎসাসেবায় বিশেষ সুবিধা ও ছাড় পাবেন। সেই সঙ্গে উভয় প্রতিষ্ঠানের মধ্যে শিক্ষা, গবেষণা ও প্রশিক্ষণসংক্রান্ত সহযোগিতা বৃদ্ধির বিষয়টিও প্রাধান্য পাবে।

Post MIddle

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অধ্যাপক ডা. মোয়াজ্জেম হোসেন, ব্যবস্থাপনা পরিচালক উলফাত জাহান মুন, আপডেট ডেন্টাল কলেজ অ্যান্ড হসপিটালের অধ্যক্ষ অধ্যাপক ড. এসএম আব্দুল কাদের, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের ডিরেক্টর হসপিটাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ড. মো. আব্দুল্লাহ আল জোবায়ের, অ্যাডমিন অ্যান্ড প্রোকিউরমেন্টের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাসুদ হোসেন, সহকারী পরিচালক সানজানা বিনতে শাকুর প্রমুখ।

ইস্টার্ন ইউনিভার্সিটির পক্ষে উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মাহফুজুর রহমান, রেজিস্ট্রার ড. আবুল বাশার খান, সিনিয়র মেডিকেল অফিসার ডা. মো. নুরুল আশরাফ, জনসংযোগ পরিচালক ও অ্যাডমিশন ইনচার্জ সাজেদ ফাতেমী, ক্রিয়েটিভ সেকশনের ডেপুটি ডিরেক্টর অতিকুজ্জামান লিমন, সহকারী রেজিস্ট্রার ফারহানা ইসলাম এবং ক্যারিয়ার সার্ভিস অ্যান্ড ইন্টারন্যাশনাল অফিস ও স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের সহকারী পরিচালক ফরহাদ হোসেন।

ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের অবস্থান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার আওতাধীন তুরাগ থানার আইচিনগর, জেবিসিএস সরণীতে, আব্দল্লাহপুর-আশুলিয়া বেড়িবাঁধ সংলগ্ন এলাকায়। এই হাসপাতালে ৬৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল আছে।

পছন্দের আরো পোস্ট