কানাডিয়ান ইউনিভার্সিটিতে সফল ব্যবসায়ির সাথে সেমিনার

নিজস্ব প্রতিবেদক।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্কুল অব বিজনেসের উদ্যোগে গত (৪ জুলাই,২০২২) সোমবার বিকাল  ৪ টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অডিটোরিয়ামে ‘এক্সিলারেট ইউর ক্যারিয়ারঃ টপ টিপস ফ্রম দ্যা লিজেন্ডস’ শীর্ষক বাংলাদেশের ব্যবসা অঙ্গনে সফল বিশিষ্ট ব্যাক্তির সাথে এক সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে পরবর্তী প্রজন্মের স্নাতকদের যোগ্য নেতৃত্ব গড়া এবং প্রস্তুত করার গুরুত্ব তুলে ধরা হয় এবং বাংলাদেশে জাতির এই ক্রমবর্ধমান আসন্ন চ্যালেঞ্জের জন্য শিক্ষার্থীরা কীভাবে নিজেদের প্রস্তুত করতে পারে সে বিষয়ে শিক্ষার্থীদের জন্য বাস্তব জীবনের অভিজ্ঞতা বিনিময় করেন অনুষ্ঠানে প্রধান অতিথি আকিজ ভেঞ্চারের ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর।

Post MIddle

তিনি অনুষ্ঠানে ব্যবসা-বানিজ্যের বাধা-বিপত্তি অ সফলতার বিভিন্ন কলা কৌশল তুলে ধরেন। এ সময় উপস্থিত ছাত্র ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তাদেরকে মনোযোগ দিয়ে পড়াশুনা চালিয়ে যাওয়ার জন্য উপদেশ দেন।

সেমিনারে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এইচএম জহিরুল হক স্বাগত বক্তব্য রাখেন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এস এম আরিফুজ্জামান অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া স্কুল অব বিজনেসের সকল শিক্ষক, কর্মকর্তা এবং বিভিন্ন বিভাগের শতাধিক ছাত্রছাত্রীবৃন্দ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট