চবিতে কেমিস্ট্রি আন্তঃবর্ষ ফুটবল লীগের ফাইনাল

চবি প্রতিনিধি।

চবি কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত চবি কেমিস্ট্রি আন্তঃবর্ষ ফুটবল লীগের ফাইনাল খেলায় ট্রিফয়েল-৫৪ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। তারা রেডিওএকটিভ-৫৩ কে টাইবেকারে ৩-১ গোলে হারিয়েছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ৩য় বর্ষের অপূর্ব এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হয়েছেন ৩য় বর্ষের শাহরিয়ার মিজান। রেফারী ছিলেন চবি স্পোর্টস সাইন্স বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র সফিউল।

Post MIddle

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। এতে চবি রসায়ন বিভাগের সভাপতি প্রফেসর ড. দেবাশিস পালিত, টুর্ণামেন্ট আয়োজক উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশরাফ উদ্দীন ও ড. ফণী ভূষণ বিশ্বাস, চবি শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) আনিসুল আলমসহ সহ বিভাগের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ এবং দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপ-উপাচার্য তাঁর বক্তব্যে বিজয়ীদের অভিনন্দন জানান। তিনি বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। আর স্বাস্থ্য সুন্দর রাখতে হলে নিয়মিত খেলাধুলা চর্চা অব্যাহত রাখতে হবে। খেলাধুলার মাধ্যমে একদিকে যেমন শরীর ও মন ভালো থাকে অন্যদিকে শিক্ষার্থীদের মাঝে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও বন্ধুত্বের সেতু বন্ধন তৈরি হয়। উপ-উপাচার্য শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি নিয়মিত শরীর চর্চা ও খেলাধুলা অব্যাহত রাখার আহবান জানান।

পছন্দের আরো পোস্ট