জাককানইবি ট্রেজারার এর বিদায় সংবর্ধনা

জাককানইবি প্রতিনিধি।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে তাকে বিদায় জানায় বিশ্ববিদ্যালয় পরিবার।

উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখরের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য দেন সামাজিক বিজ্ঞান অনুষদের প্রফেসর ড. নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইমদাদুলক হুদা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মাসুম হাওলাদার, অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত পরিচালক নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. শেখ সুজন আলী, সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. তুহিনুর রহমান, কর্মকর্তা পরিষদের সভাপতি প্রকৌশলী মো. যোবায়ের হোসেন, কর্মচারী সমিতি ( গ্রেড১১-১৬) সভাপতি নাজমুল ইসলাম, কর্মচারী সমিতি ( গ্রেড ১৭-২০) সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর।

বিদায়ী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপাচার্য বলেন, প্রফেসর জালাল উদ্দিন একজন সাদা মনের সাদা মানুষ। তার সবচেয়ে আকর্ষণীয় দিক তাঁর ব্যক্তিত্ব। তিনি সব দিকে নজর রাখতে জানেন। যে কারও সাথে খুব সহজে মিশতে পারেন। তার বিদায় আমাদের জন্য বেদনাদায়ক।নজরুল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রফেসর জালাল উদ্দিনের জন্য আজীবন উন্মুক্ত থাকবে বলেও উপাচার্য প্রত্যাশা ব্যক্ত করেন।

Post MIddle

অন্যান্য বক্তরা অনুভূতি ব্যক্ত করতে গিয়ে প্রফেসর জালাল উদ্দিনের অবসর জীবন সুস্থতার সাথে সুন্দর ও সুষ্ঠু হোক সে প্রত্যাশার কথা জানান।

বিদায়ী বক্তব্যে ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন বলেন, আমি হয়ত খুব স্বল্প সময়ের জন্য এই বিশ্ববিদ্যালয়ে এসেছিলাম। কিন্তু এখানে আপনারা আমাকে যেভাবে আপন করে নিয়েছিলেন সেটি কখনো ভোলার নয়। সবার চোখে মুখে যে শ্রদ্ধা আমি দেখেছি সেটাই আমার সবচেয়ে বড় পাওয়া।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় পরিবার, শিক্ষক সমিতি, কর্মকর্তা পরিষদ ও কর্মচারী সমিতির পক্ষ থেকে বিদায়ী ট্রেজারারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, প্রফেসর মো. জালাল উদ্দিন ২০১৮ সালের ৩ জুলাই বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য হিসেবে যোগদান করেন। আগামি ২ জুলাই তিনি তার চার বছরের মেয়াদকাল সমাপ্ত করবেন।

পছন্দের আরো পোস্ট