ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে গ্র্যাজুয়েশন প্রোগ্রাম

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ইংলিশ মিডিয়াম ধানমন্ডি শাখার গ্র্যাজুয়েশন এবং সাংস্কৃতিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ২৮শে জুন ২০২২ তারিখে ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কেও ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা অনুষদের অধ্যাপক ড. মোঃ আবদুস সালাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডেক্সেল পরীক্ষার কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ ও নেপালে) আবদুল্লাহ আল মামুন বিন কুদ্দুস।

Post MIddle

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের প্রাতিষ্ঠানিক অধ্যক্ষ মিসেস সাহানা খান।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ ড. মো মাহমুদুল হাসানের উদ্ভোধনী ভাষণের মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়। এরপর অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানায়।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণির প্রিফেক্ট নির্বাচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে অতিথিরা পুরষ্কার তুলে দেন। প্রধান অতিথি বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন স্যাশেস পরিয়ে দেন এবং তাদের হাতে সার্টিফিকেট তুলে দেন। শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

গ্র্যাজুয়েশন প্রোগ্রাম

পছন্দের আরো পোস্ট