ইউজিসি-জাতীয় বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২২-২৩) স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বিকালে কক্সবাজারের একটি হোটেলে এই কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন। আর ইউজিসির পক্ষে স্বাক্ষর করেন ইউজিসি’র সচিব ড. ফেরদৌস জামান।

Post MIddle

এসময় উপস্থিত ছিলেন ইউজিসি চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. দিল আফরোজা বেগম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান, ইউজিসি সদস্যবৃন্দ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের এপিএ’র ফোকাল পয়েন্ট ও মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য প্রমুখ।

এছাড়া ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (২০২২-২৩) স্বাক্ষর, জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও ইনোভেশন ল্যাব’ শীর্ষক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। এ অনুষ্ঠানে ইউজিসির সঙ্গে দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

পছন্দের আরো পোস্ট