বীমা সুবিধার আওতায় ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউট

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউটের সকল শিক্ষার্থীদের নিরাপদ ও ঝুঁকিমুক্ত উচ্চশিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থী ও অভিাভাবকদের জন্য গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স এর আওতায় স্বাভাবিক এবং দূর্ঘটনাজনিত স্থায়ী অক্ষমতার বীমাসুবিধা প্রাপ্তির একটি প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউট এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি গত ( ১৪ জুন) ড্যাফোডিল গ্রুপের কর্পোরেট অফিসে স্বাক্ষরিত হয়।

Post MIddle

প্রগতি লাইফ ইন্সুরেন্স এর পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আলম ভূঁইয়া ও ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর পক্ষে নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ রথীন্দ্রনাথ দাস স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ চুক্তির ফলে ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউটের সকল শিক্ষার্থী ও অভিভাবকদের প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর গ্রুপ বীমার আওতায় আনা হবে এবং এর ফলে অভিভাবকের অকাল মূত্যু বা দূর্ঘটনার কারণে শিক্ষার্থীদের শিক্ষা জীবন বিঘ্নিত হবে না পাশপাশি শিক্ষার্থীদের অকাল মূত্যুতে অভিভাবক গন একালীন অনুদান পাবেন।

পছন্দের আরো পোস্ট