জাতীয় বিশ্ববিদ্যালয়ে পিজিডি ইন এলআইএস কোর্সের ওরিয়েন্টেশন

নিজস্ব প্রতিবেদক।

আজ বৃহস্পতিবার (৯জুন) গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে সিনেট হলে বিশ্ববিদ্যালয়ের অন-ক্যাম্পাস পিজিডি ইন লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স কোর্সের ৬ষ্ঠ ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম এবং ৫ম ব্যাচের সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে,তথ্য-প্রযুক্তিতে দক্ষতা অর্জনের বিকল্প নেই উল্লেখ করে উপাচার্য বলেন, ‘একজন আধুনিক ও বিজ্ঞানমনস্ক মানুষের জ্ঞানের অনুসন্ধানের সোর্সগুলোর প্রতিটি এক্সপ্লোর করার নাম যদি লাইব্রেরি হয়, তাহলে গোটা পৃথিবীই একটি গ্রন্থাগার। গোটা পৃথিবী যখন গ্রন্থাগার। আধুনিকতায় পৌঁছানোর মূল জায়গা। জ্ঞান চর্চায় লাইব্রেরি সায়েন্সের পরিসর তখন অত্যন্ত সমৃদ্ধ ও বিস্তৃত।

Post MIddle

স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ডিন ও লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্স বিভাগের কোর্স সমন্বয়কারী প্রফেসর ড. মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডিন অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, কারিকুলাম উন্নয়ন ও মূল্যায়ন কেন্দ্রের ডিন প্রফেসর ড. মোহাম্মদ বিন কাশেম, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক বরুজ্জামান, জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মো. সাজেদুল হক, শৃঙ্খলা ও নিরাপত্তা দপ্তরের পরিচালক মু. আখতারুজ্জামান, প্রকাশনা ও বিপণন দপ্তরের পরিচালক আ. মালেক সরকার, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক সুমন চক্রবর্তীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারিসহ প্রায় ৩০০ শতাধিক শিক্ষার্থী।

পছন্দের আরো পোস্ট