সাউদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী ভর্তি মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক।

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উদ্যোগে স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে আজ থেকে শুরু হয়েছে  ভর্তি মেলা। তিন দিনব্যাপী এ মেলা চলবে ১০ জুন, শুক্রবার পর্যন্ত।

বুধবার বেলা ১২টায় ফিতা কেটে ভর্তি মেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোবন করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. মহিউদ্দিন চৌধুরী,  কলা, সামাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষক ও কর্মকতার্বৃন্দ।

Post MIddle

ফল সেমিস্টার ২০২২তে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে এ মেলার আয়োজন করে বিশ্ববিদ্যালয় কতৃর্পক্ষ। শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ফি তে নতুনদের জন্য ৩০% এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য ৫০% ছাড়ে ভর্তির সুযোগ থাকছে। শুধু তা নয় টিউশন ফি তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড়(শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০% ছাড়। এছাড়াও, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা  সরাসরি  ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, , ০২৪১৩৮০১০১-১৫  নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে ।

এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে,ব্যবসায় প্রশাসন অনুষদ, বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্টসহ, কলা অনুষদ,ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ,সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স, ফার্মেসি, আইন অনুষদ,এলএলবি, এলএলএম।

পছন্দের আরো পোস্ট