বাকৃবিতে শিক্ষক সমিতির ইফতার মাহফিল

বাকৃবি প্রতিনিধি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শিক্ষক সমিতির দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (সোমবার) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স রুম এবং ক্যান্টিনে বাকৃবি শিক্ষক সমিতি ওই অনুষ্ঠানের আয়োজন করে।

বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আব্দুস সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ড. মো. গোলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য  অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. এ.কে ফজলুল হক ভূঁইয়া এবং ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন । এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষক এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Post MIddle

ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করেন বিশ্বদ্যিালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি মো. জালাল উদ্দীন।

এসময় বাকৃবির উপাচার্য ড. লুৎফুল হাসান বলেন, আমরা এই রমজানে সবাই সবার জন্যে দোয়া করবো। আমরা সকল হিংসা বিদ্বেষ ভুলে এক হয়ে কাজ করবো। তাহলেই আমরা আমাদের কাজ দ্বারা দেশ ও জাতির কল্যাণ করতে পারবো।

পছন্দের আরো পোস্ট