রাবি উপাচার্যের অগ্রণী ব্যাংকের ইসলামী ব্যাংকিং উইন্ডো উদ্বোধন

রাবি প্রতিনিধি।

অগ্রণী ব্যাংক লিমিটেড, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্পোরেট শাখায় আজ সোমবার ইসলামী ব্যাংকিং উইন্ডোর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। এদিন সকাল ১০টায় এক অনাড়ম্বর আয়োজনে ‘শরীয়াহ’র পথে অগ্রণীর সাথে’ এই বার্তা নিয়ে সম্পূর্ণ সুদমুক্ত ও ইসলামী শরীয়াহ্ মোতাবেক পরিচালিত এই ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি রাবি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

Post MIddle

অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর মো. অবায়দুর রহমান প্রামানিক, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে, অগ্রণী ব্যাংক সাহেব বাজার কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো. আব্দুল মান্নান, রাবি কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো. বজলুর রশীদ, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

সেখানে ইসলামী ব্যাংকিং উইন্ডো এর সাফল্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাবি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ফাহিম মাহমুদ।

পছন্দের আরো পোস্ট