ইবিতে ঐক্যমঞ্চের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ (ঐক্যমঞ্চ) এর উদ্যোগে ইফতার মাহফিল ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে এই আয়োজন করে সংগঠনটি।

Post MIddle

ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় ঐক্যমঞ্চের সদস্য সচিব নুরুল্লাহ মেহেদী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মুর্শিদ আলম, সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন ও সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম ও সাংবাদিক সমিতির সহ-সভাপতি হুমায়ুন কবির শুভ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন ঐক্যমঞ্চের আহবায়ক আখতার হোসেন আজাদ। এসময় ক্যাম্পাসের বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ক্যাম্পাসে ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর সম্মিলিত সৃজনশীল কর্মকান্ডের পরিবেশ বজায় রাখতে ২০২০ সালের ২৭ নভেম্বর যাত্রা শুরু হয় ঐক্যমঞ্চের। ক্যাম্পাসে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর ঐক্যবদ্ধ প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ, পারস্পারিক ভ্রাতৃত্ব বৃদ্ধি, সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনকে রাজনীতির প্রভাবমুক্তকরণ ও নিজেদের দাবি-দাওয়া আদায়ের পাশাপাশি ক্যাম্পাসে সৃজনশীল, মানবিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের প্রসারে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

পছন্দের আরো পোস্ট