জবি প্রেসক্লাবের রচনা প্রতিযোগিতায় বিজয়ী যারা

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত প্রগতিশীল চিন্তাধারা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর উদ্যোগে আয়োজিত “রাষ্ট্রভাষা আন্দোলনে বঙ্গবন্ধু” বিষয়ক রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে এ ফলাফল ঘোষণা করা হয় এবং এরপরই বিজয়ীদের পুরষ্কার দেয়া হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জবি প্রেসক্লাবের আয়োজিত রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী মো. রুবেল হোসেন, দ্বিতীয় হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী পূরবী দাস এবং তৃতীয় হয়েছেন ইতিহাস বিভাগের শিক্ষার্থী রোখসানা নাজনীন ত্বহা।

এছাড়াও ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মোছাঃ রাফিয়া আক্তার বুনি চতুর্থ, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফাহিমা খাতুন পঞ্চম ও একই বিভাগের ফারজানা ফারুক মীম ষষ্ঠ স্থান লাভ করেছেন।

Post MIddle

রচনা প্রতিযোগিতায় সপ্তম স্থান লাভ করেছেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের মোছাঃ মেহেরুন নেছা বেলী, অষ্টম স্থান অধিকার করেছেন সমাজকর্ম বিভাগের জেছিয়া হোসেন, গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জয়া ঘোষ হয়েছেন নবম এবং আইন বিভাগ শিক্ষার্থী নিপা রানী সাহা দশম স্থান লাভ করেছেন।

প্রথম স্থান অর্জন করা শিক্ষার্থীকে বই, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। এছাড়াও দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের ও বই ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়। তৃতীয় থেকে দশম স্থান অধিকারী সকলকে বই ও ক্রেস্ট দেয়া হয়েছে। এছাড়াও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেককে সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

এসময় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। এছাড়াও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-কল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. শাহ মোঃ নিসতার জাহান কবির, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টর, বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি মোঃ ইব্রাহিম ফরাজী, সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারুকী, সাধারণ সম্পাদক আরমান হাসান, অন্যান্য নেতৃবৃন্দ সহ সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট