ড্যাফোডিলে ডিআইইউ মিনি ম্যারাথনের আয়োজন

নিজস্ব প্রতিবেদক।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গত (২৬ মার্চ) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘ডিআইইউ মিনিম্যারাথন’ এর আয়োজন করা হয়। এতে ১৮০ জন পুরুষ শিক্ষার্থী ও ৩০ জন মহিলা শিক্ষার্থী অংশ গ্রহণ করে। বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ড. এ বি এম কামাল পাশা প্রধান অতিথি হিসেবে এ ম্যারাথন উদ্বোধন করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

Post MIddle

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সেও ডিরেক্টর সৈয়দ মিজানুর রহমান , উপ-রেজিস্ট্রার ইসহাক মিজি, ্উপ-পরিচালক কাজী মোঃ দিলজেব কবির, উপ-পরিচালক মোঃ মোসলেহ উদ্দিন,উর্দ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) মোঃ আনোয়ার হাবিব কাজল ও ফিজিক্যাল ইন্সট্রাক্টর সাদ আন্দালিব জয় ও বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।

‘ডিআইইউ মিনি ম্যারাথন এ প্রথম স্থান অর্জন করে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মমিনুর রহমান, দ্বিতীয় স্থান অর্জন করে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আলামিন এবং তৃতীয় স্থান অর্জন করে একই বিভাগের শিক্ষার্থী সাথিন রেজা শুভ। মহিলা শিক্ষার্থীদের মধ্যে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের ঐশী সালোয়া, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জুইসি, মোসাম্মৎ যুথী আকতার ও সানজিদা ইশরাফ তুরা এবং আইন বিভাগের শিক্ষার্থী মাকসুদা পারভীন দীপা বিশেষ পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করে।

পছন্দের আরো পোস্ট