ইউআইইউতে স্প্রিং-২০২২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) – তে স্প্রিং-২০২২ এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান আজ (১১ মার্চ ২০২২) ইউআইইউ খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস, স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এবং স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোস্যাল সায়েন্সসের সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান।

Post MIddle

প্রধান অতিথি তাঁর বক্তৃতায়,শিক্ষার্থীদের বৈশ্বিক মহামারি পরবর্তী ক্লাসে মনোযোগী হওয়া এবং নিজেকে বিশ্বমানের দক্ষ মানব সম্পদ হিসাবে গড়ে উঠার ক্ষেত্রে নানামুখী দক্ষতা অর্জনের দিকে বিশেষ নজর দেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আবুল কাশেম মিয়া, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধানগণ। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর এ.এস.এম সালাহউদ্দিন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়মাবলী তুলে ধরেন।

নবীনবরণ অনুষ্ঠান অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপাচার্য এবং আইএআর এর নির্বাহী পরিচালক প্রফেসর ড. এম. রিজওয়ান খান, বিভাগীয় প্রধান ও পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন স্টুডেট অ্যাফেয়ার্স এর পরিচালক জনাব মোঃ মঞ্জুরুল হক খান ।

পছন্দের আরো পোস্ট