কাব্যগ্রন্থ ‘ধূলোমাখা রোদ্দুর’ মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক।

ঢাকাতে অমর একুশে বইমেলায় কুষ্টিয়ার কন্যা এ্যাড. নাজমুন নাহারের লেখা কাব্যগ্রন্থ “ধূলোমাখা রোদ্দুর” মোড়ক উন্মোচন করা হয়েছে।

গতকাল ঢাকা বাংলা একাডেমির মোড়ক উন্মোচন মঞ্চে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন অর্থ মন্ত্রণালয়ের সাবেক সচিব ও বিশিষ্ট কবি আল কামা সিদ্দিকী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মিজানুর রহমান ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম।

Post MIddle

এ সময় লেখিকা এ্যাড. নাজমুন নাহার ও তাঁর স্বামী এ্যাড. সেলিম সোহরাব খান সহ শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন। বইটি অমর একুশে বইমেলায় কিংবদন্তী পাবলিকেশনের ৭৪ নং স্টলে পাওয়া যাচ্ছে।

বইটির প্রকাশক : দূরবীণ, পরিবেশক : কিংবদন্তী পাবলিকেশন এবং প্রচ্ছদ: আইয়ুব আল আমিন।লেখিকা এ্যাড. নাজমুন নাহার ১৯৭৫ সালের ২২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম এবং মোছাঃ শামছুন্নাহারের কন্যা। তিনি কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অজর্ন করেন।

বর্তমানে তিনি কুষ্টিয়া জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত আছেন। এ পেশার পাশাপাশি তিনি শিক্ষা, সাহিত্য এবং সাংস্কৃতি চর্চা করে চলেছেন। এ্যাড. নাজমুন নাহার তাঁর লেখা ‘ধূলোমাখা রোদ্দুর’ বইটির মোড়ক উন্মোচন করায় বিশিষ্টজনদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পছন্দের আরো পোস্ট