সাদার্ন ইউনিভার্সিটিতে দ্বিতীয় সমাবর্তন তথ্য কেন্দ্রের উদ্বোধন

আসন্ন দ্বিতীয় সমাবর্তন – ২০২২ উপলক্ষে রেজিস্ট্রেশনসহ নানাবিধ তথ্য সেবা দিতে সাদার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ,আরেফিন নগরে চালু হয়েছে সমাবর্তন তথ্য কেন্দ্র। আজ রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক আনুষ্ঠানিকভাবে এ তথ্য কেন্দ্রের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ -উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফুজ্জামান ও আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের ।

সাদার্ন ইউনিভার্সিটির স্প্রিং সেমিস্টার-২০১০ সাল থেকে ফল সেমিস্টার-২০২০ পর্যন্ত স্নাতক(সম্মান) ও স্নাকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীরা দ্বিতীয় সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন । বর্তমানে রেজিট্রেশন কার্যক্রম চলছে এবং শিগগিরই সমাবর্তনের নিধার্রিত তারিখ ঘোষণা করা হবে।
Post MIddle
আগ্রহী শিক্ষার্থীদেরকে   www.southern.edu.bd/convocation     উল্লিখিত ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে সমাবর্তনের রেজিস্ট্রেশন ফরম পূরণ করার জন্য অনুরোধ করা হয়েছে। রেজিট্রেশনের সময় শিক্ষার্থীর পাসপোর্ট আকারের  ছবি আপলোডসহ ইমেইল ও মুঠোফোন নম্বর অনলাইন ফরমে উল্লেখ করতে হবে। ইমেইল ও মুঠোফোন নম্বর ছাড়া কোন শিক্ষার্থীর রেজিট্রেশন গ্রহণযোগ্য হবে না। অংশগ্রহণকারী শিক্ষার্থীকে অবশ্যই কোভিড-১৯ টিকা সনদ অনলাইন রেজিস্ট্রেশন ফমমে সংযুক্ত করতে হবে।
বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস), স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগর অথবা  সরাসরি মুঠোফোন  ০১৯১১৮৮২৭৬৪, ০১৭৬১৪৯৭৬৭৮, ০১৭১১৩৯৫৯৭৭, ০১৭৬১৪৯৭৬৮০,  ফোন +০২৪১৩৮০১০৫-১৪, এক্স: ০, ১০০ উল্লিখিত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়াও ইউনিভার্সিটির ইমেইল  convocation@southern.edu.bd  info@southern.edu.bd  এবং ওয়েব সাইট  www.southern.edu.bd  থেকে যাবতীয় তথ্য জানা যাবে।
পছন্দের আরো পোস্ট