খুবিতে ৮ম আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা চর্চা বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ৮ম আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা শুরু হয়েছে। গতকাল ৩ মার্চ (বৃহস্পতিবার) সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। উদ্বোধনের পর তিনি খেলোয়াড়দের সাথে পরিচিত হন ও কুশল বিনিময় করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণরা যত বেশি খেলাধুলায় অংশ নেবে ততটাই তাদের মন-মানসিকতা আরও ভালো হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদের আরও বেশি তৈরি করতে পারবে।

Post MIddle

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে।  খুলনা বিশ্ববিদ্যালয়েও শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহ বাড়াতে সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে। পর্যায়ক্রমে আরও সুযোগ-সুবিধা বাড়ানো হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আহসান হাবীব।

পছন্দের আরো পোস্ট